October 8, 2024, 12:17 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

নারীর মন জয় করার চার উপায়

নারীর মন জয় করার চার উপায়

ডিটেকটিভ লাইফস্টাইল ডেস্ক

যেহেতু কথা বলা এক ধরনের শিল্প, তাই এতে দক্ষ হলে যেকোনো সময়, যেকোনো মানুষকে বশে আনা যায়। আজ আপনাদের বলব, কথা বলার কিছু ছোট ছোট কৌশলের কথা, যেগুলো আপনাকে সাহায্য করবে অতি সহজেই প্রিয়তমার মন জয় করতে।

নারীর মন জয় করার এ কৌশলগুলো জানিয়েছে সম্পর্ক বিষয়ক ওয়েবসাইট লাভ লানিংস।

১. ধীরে কথা বলুন

নারীদের সঙ্গে কথা বলার সময় নিজেকে আত্মবিশ্বাসী ও শান্ত হিসেবে উপস্থাপন করুন এবং কথা বলার গতিকে ধীর করুন। এটি নারীদের মন জয় করার একটি চমৎকার কৌশল বলে মনে করেন বিশেষজ্ঞরা।

২.  চোখে চোখ রাখুন

কথা বলার সময় নারীটির চোখে চোখ রাখুন। এতে এক ধরনের টান তৈরি হবে নিজেদের ভেতর।

৩.  পেছনে ফিরুন

কারো সঙ্গে বসে কথা বলতে থাকলে একটু পেছনে ফিরুন। অর্থাৎ নারীটি যখন কথা বলছে তার কথার রেশ ধরেই আপনার কথা চালিয়ে যান। এতে আপনাকে আত্মবিশ্বাসী মনে হবে।

৪. হালকাভাবে হাত নাড়ুন

মনে রাখবেন, ৯৩ ভাগ কথাই কিন্তু হচ্ছে নন ভারবাল বা অ-মৌখিকভাবে। তাই হাত দিয়েও কথা বলুন। হালকা হাত নাড়ানো কিন্তু অনেক পার্থক্য তৈরি করে যোগাযোগের ক্ষেত্রে।

Share Button

     এ জাতীয় আরো খবর